অমল কৃষ্ণ পালিত,যশোর প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলায় প্রেমিকার ঘরের পেছন থেকে প্রেমিকের লাশ উদ্ধার ঝিকরগাছা থানা করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে তিনটার দিকে ঝিকরগাছা উপজেলার শ্রীচন্দ্রপুর গ্রামে। নিহত ইলিয়াস হোসেন (১৯) একই গ্রামের ফারুক হোসেনের ছেলে। তিনি চৌগাছার সলুয়া কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ছিলেন। প্রেমিকা লুইছ পারভিন লিয়া প্রতিবেশী আইনাল হকের মেয়ে।

নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে ইলিয়াস হোসেনকে গভীর রাতে ডেকে নিয়ে যান লিয়া ও তার পরিবারের সদস্যরা। এরপর তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। ইলিয়াসের নাকে আঘাতের চিহ্ন দেখা গেছে।

অন্যদিকে, লিয়া ও তার পরিবারের দাবি, ইলিয়াস দিনরাত লিয়াকে বিরক্ত করতেন। নিষেধ করলেও তিনি শুনতেন না। শনিবার গভীর রাতে লিয়া’র সাথে দেখা করতে যান ইলিয়াস। কিন্তু লিয়া দেখা করেননি। এ কারণে অভিমানকরে ইলিয়াস লিয়ার ঘরের জানালার গ্রিলে গলায়ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেছেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একইসাথে প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। দু’পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।